এলাহাবাদ হাইকোর্টের ট্রেনিং ল ক্লার্ক

এলাহাবাদ হাইকোর্টের ট্রেনিং  ল ক্লার্ক 


104 জন ট্রেনিং  ল ক্লার্ক নেবে এলাহাবাদ হাইকোর্ট। এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নম্বর  01/Law Clerk(Trainee) .

শিক্ষাগতযোগ্যতা:   শিক্ষিত ল কলেজ থেকে আইনে তিন বছরের স্নাতক পাস।  পাঁচ বছরের এন্ট্রি গেট ডিগ্রী কোর্স করে থাকলে  আবেদন করা যাবে। প্রার্থী কে মোট অন্তত 55 শতাংশ নম্বর পেতে হবে। মনে রাখবেন যারা এখনও পর্যন্ত এডভোকেট হিসেবে প্র্যাকটিস শুরু করেনি বা কোন অন্য কাজের সঙ্গে যুক্ত নন তারাই কেবল মাত্র আবেদন করবেন।  পার্থী অবশ্যই ডাটা এন্ট্রি, ওয়ার্ড প্রসেসিং কম্পিউটার অপারেশন এর মত জ্ঞান থাকতে হবে। রেজাল্টের জন্য অপেক্ষা করছে তারাও আবেদনের যোগ্য।সে ক্ষেত্রে আগস্ট মাসের প্রথম সপ্তাহের মধ্যে তাদের রেজাল্ট  জমা দিতে হবে। বয়স :  01/07/2019 তারিখে 21 থেকে 26 বছরের মধ্যে হতে হবে। বেতন 15000 টাকা প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে।  ইন্টারভিউ হবে এলাহাবাদে।  দরখাস্ত করতে হবে নির্দিষ্ট বয়ানে।দরখাস্তের বয়ান ডাউনলোড করে নেবেন এই ওয়েবসাইট থেকে http://www.allahabadhighcourt.in/ পূরণ করবেন যথাযথভাবে।

পূরণ করা দরকার সঙ্গে দেবেন

➥এক কপি পাসপোর্ট মাপের কালোর ফটো। ফটোটি দরখাস্তের নির্দিষ্ট জায়গা সেটে দেবেন।ফটোটি এক ধরে  সরকারি গেজেটেড অফিসার কর্তৃক প্রত্যায়িত এবং প্রার্থী কর্তৃক প্রত্যায়িত হতে হবে।

➥ফি বাবদ দিতে হবে 300 টাকার ব্যাংক ড্রাফট। ড্রাফ টি "Registrar General, High Court Of Judicature "এর অনুকূলে এলাহাবাদে প্রদেয় হতে হবে।

 ➥বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিক সার্টিফিকেট প্রত্যায়িত নকল।

 ➥শিক্ষাগত যোগ্যতার  যাবতীয় প্রয়োজনীয় নথি প্রত্যায়িত নকল।

 ➥নিজের নাম ঠিকানা লেখা  এবংপ্র তিটিতে  40 টাকার ডাকটিকিট সাঁটানো  দুটি 5"× 10" মাপের খাম।

👉দরখাস্ত ভরা খামের ওপর লিখবেন "APPLICATION FOR THE POST OF LAW CLERK (TRAINEE)"

 👉 8 ই আগস্ট এর মধ্যে স্পিড পোস্ট বা এ ডি -সহ  রেজিস্টার্ড পোস্ট বা ক্যুরিয়ারে দরখাস্ত পৌঁছাতে হবে এই ঠিকানায় :    "Registrar General, High Court Of Judicature at Allahabad .

 খুঁটিনাটি তথ্যের জন্য দেখুন উপরিক্ত ওয়েব সাইট http://www.allahabadhighcourt.in/


No comments

Powered by Blogger.