আলিপুরদুয়ারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি তে নিয়োগ

আলিপুরদুয়ারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে  নিয়োগ -২৯ জন স্বাস্থ্যকর্মী 
  


আপনি কি সরকারি চাকরি খুঁজছেন ? আপনার জন্য সুবর্ণ সুযোগ। আলিপুরদুয়ারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি বিভিন্ন  পদে নিয়োগের  জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যদি আপনি আগ্রহী হন তাহলে নীচে দেওয়া বিস্তারিত বিবরণ গুলো যত্নসহকারে পড়ে  আপনিও আবেদন করতে পারেন।

🔵 নিয়োগকারী সংস্থা : আলিপুরদুয়ারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি

🔵 বিজ্ঞপ্তি নাম্বার :  DH&FWS/APD  No.1512

🔵 শূন্যপদের বিবরণ : ক্লিনিক্যাল সাইকোলজিস্ট/ সাইকোলজিস্ট১ টি,  সাইকিয়াট্রিক নার্স/ স্টাফ নার্স  ১ টি,  সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্ক সোশ্যাল ওয়ার্ক ১ টি, মেডিকেল রেকর্ড কিপার ১টি,  ডিস্ট্রিক্ট কংসলট্যান্ট আই সি টি সি ল্যাবরেটরি টেকনিশিয়ান ৪ টি,  পিয়ার সাপোর্ট একটি মেডিকেল টেকনোলজিস্ট (ক্রিটিক্যাল কেয়ার ইউনিট ) ১ টি,  ল্যাব টেকনিশিয়ান ( এন পি সি ডি সি এস ) ১ টি, টেকনিক্যাল সুপারভাইজার  ২ টি ,  জি ডি এম ও ১, টি মেডিকেল অফিসার ল্যাব টেকনিশিয়ান (থ্যালাসেমিয়া কন্ট্রোল ) ১ টি,  ল্যাব টেকনিশিয়ান (এন টি পি) ১ টি,  টিউবারকুলোসিস হেলথ ভিজিটর ১ টি ,  ডিস্ট্রিক্ট  পি এম ডি টি এণ্ড টি বি - এইচ আই ভি কো-অর্ডিনেটর ১ টি, সহায়িকা ( এন  আর সি ) ১ টি, ল্যাবরেটরি টেকনিশিয়ান  (এন ইউ এইচ এম ) ১ টি। 

🔵 শূন্য পদ সংখ্যা : 29

🔵 কর্মস্থল : আলিপুরদুয়ার 

🔵 আবেদনের পদ্ধতি : অফলাইন, বিশদ জানতে পাশের লিংক এ ক্লিক করুন - Official Guideline 

🔵 জাতীয়তা : অবশ্যই ভারতীয় হতে হবে।

🔵 আবেদন মূল্য : ফি বাবদ দিতে হবে 100 টাকা(  সংরক্ষিত ক্যাটাগরির জন্য 50 টাকা )

🔵 কিভাবে আবেদন করবেন  : উপযুক্ত ও যোগ্য প্রার্থীগণ আলিপুরদুয়ারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি এর অফিসিয়াল  ওয়েবসাইট http://alipurduar.gov.in/  গিয়ে বিস্তারিত জেনে নেবেন।

      দরখাস্ত করতে হবে নির্দিষ্ট বয়ানে দরখাস্তের বয়ান ডাউনলোড করে নেবেন (অফিসিয়াল বিজ্ঞপ্তি এর মধ্যে আছে ) ওই ওয়েবসাইট থেকে ।  প্রয়োজনীয় নথিপত্র সহ পূরণ করা দরখাস্ত 25 ফেব্রুয়ারির মধ্যে পৌঁছাতে হবে নির্দিষ্ট ঠিকানায়।  
 

🔴 আগ্রহী প্রার্থী আবেদন করার আগে নিয়োগকারী সংস্থা দেওয়া সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়ে তবেই আবেদন করুন ।.. নিচে লিংক দেওয়া হলো। ...



No comments

Powered by Blogger.