কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীতে ২০০০ প্রাক্তন সমরকর্মী নিয়গ

কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীতে  নিয়োগ - ২, ২০০ জন

CISF Recruitment-2021

আপনি কি সরকারি চাকরি খুঁজছেন ? আপনার জন্য সুবর্ণ সুযোগ। কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনী ( CISF) বিভিন্ন  পদে (সাব-ইন্সপেক্টর এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর হেড কনস্টেবল এবং কনস্টেবল ) নিয়োগের  জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যদি আপনি আগ্রহী হন তাহলে নীচে দেওয়া বিস্তারিত বিবরণ গুলো যত্নসহকারে পড়ে  আপনিও আবেদন করতে পারেন।

         (সি আই এফ ) । আর্মিতে যথাক্রমে সুবেদার নায়েব সুবেদার হাবিলদার কর্মরত ছিলেন তারাই আবেদন করবে এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে । পারফরম্যান্স ভিত্তিতে অতিরিক্ত 1-2 বছর পর্যন্ত পূর্ণ নিয়োগ করা হতে পারে । নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গ,  ছত্রিশগড়,  উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, উড়িষ্যার, তামিলনাড়ু ,কর্ণাটক,শেখ গুজরাতের বিভিন্ন সেক্টরে।

➤ শূন্য পদের বিন্যাস :

সাব ইন্সপেক্টর/ এক্সিকিউটিভঃ  শূন্য পদ ৩৬ । অ্যাসিস্ট্যান্ট সাব  । 

ইন্সপেক্টর/ এক্সিকিউটিভঃ শূন্য পদ ১৮৭ টি । হেড কনস্টেবল জেনারেল ডিউটি শূন্যপদ 424 ,

কনস্টেবল/জেনারেল ডিউটি : শূন্যপদ ১, ৩২৫  টি । 

➤বয়স:  ১৩-২-২০২১ তারিখে ৫০ বছরের মধ্যে হতে হবে । 

বেতন : থাউফ ইন্সপেক্টর পদের ক্ষেত্রে নির্দিষ্ট মাসিক ৩৫,০০০ টাকা হেড  কনস্টেবল পদের ক্ষেত্রে ৩০,০০০ এবং কনস্টেবল পদের ক্ষেত্রে ২৫,০০০ টাকা । 

আবেদনের পদ্ধতি : দরখাস্ত করতে হবে নির্দিষ্ট বয়ানে ইমেইলের মাধ্যমে তিনটি অ্যাটাচমেন্ট দরখাস্ত করতে হবে।  প্রথমে পিডিএফ ফরমেট(২৫ এমবি সাইজের মধ্য) স্ক্যান করার দরখাস্ত দ্বিতীয় অ্যাটাচমেন্ট থাকবে পিডিএফ ফরমেটে  (২৫ এমবি সাইজের মধ্য) এই সব নথিপত্র পিপি ও জন্মতারিখের সার্টিফিকেট শিক্ষাগত যোগ্যতা ফর্ম সার্ভিস বা ডিসচার্জ সার্টিফিকেট , আইডেন্টিফিকেশন কার্ড মেডিকেল ফিটনেস সার্টিফিকেট পূরণ করা কোশ্চেনইয়ার ফর্ম (আয়ানেক্সচার -টু ) তৃতীয় অ্যাটাচমেন্ট থাকবে জেপেগ ফরমেটে (৫০-১০০ কেবি সাইজের মধ্যে ) পাসপোর্ট মাপের এক কপি রঙিন ফটো  । 
দরখাস্ত মেইল করতে হবে সাবজেক্ট বার এ লিখুন  APPLICATION FOR ENGAGEMENT OF Ex ARMY PERSONNEL ON CONTRACTUAL BASIS IN CISF .  জমা দেয়ার শেষ তারিখ 15 ই মার্চ ইউনিট অনুসারেপৃথক আইডি তে মেইল করতে হবে । আইডির বিশদ তালিকা পাবেন এই ওয়েবসাইটে www.cisf.gov.in

🔴 আগ্রহী প্রার্থী আবেদন করার আগে নিয়োগকারী সংস্থা দেওয়া সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়ে তবেই আবেদন করুন ।.. নিচে লিংক দেওয়া হলো।




No comments

Powered by Blogger.