১০০ জন ইঞ্জিনিয়ার নিয়গ এন বি সি সি ইন্ডিয়াতে | NBCC (India) Limited

১০০ জন ইঞ্জিনিয়ার নিয়গ এন বি সি সি ইন্ডিয়াতে | NBCC (India) Limited



১০০ জন ইঞ্জিনিয়ার নেবে এন বি সি সি ইন্ডিয়া। এটি কেন্দ্রীয় সরকারের হাউজিং অ্যান্ড আর্বান অ্যাফেয়ার্স মন্ত্রকের অধীনস্থ একটি সংস্থা। প্রাথমিক ভাবে ২ বছরের চুক্তিতে নিয়ােগ হবে সিভিল এবং ইলেক্ট্রিক্যাল শাখায়। এই নিয়ােগের বিজ্ঞপ্তি নম্বর 04/2020,

🔵শূন্যপদের বিবরণ ও শিক্ষাগত যােগ্যতা : 

 সিভিল: ৮০টি (সাধারণ ৩৪, তফসিলি জাতি ১৩, তফসিলি উপজাতি ৬, ও বি সি ২০, আর্থিক ভাবে অনগ্রসর ৭)। এর মধ্যে ৩টি শূন্যপদ দৈহিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত থাকবে।শিক্ষাগত যােগ্যতা: মােট অন্তত ৬০ শতাংশ নম্বর-সহ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বি ই বা বি টেক, সঙ্গে সংশ্লিষ্ট কাজে ২ বছরের (এম টেক পাশ হলে ১ বছরের) অভিজ্ঞতা থাকতে হবে।

ইলেক্ট্রিক্যাল: ২০টি (সাধারণ ১০, তফসিলি জাতি ৩, তফসিলি উপজাতি ১, ও বি সি ৫, আর্থিক ভাবে অনগ্রসর ১)। এর মধ্যে ১টি শূন্যপদ দৈহিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত থাকবে। শিক্ষাগত যোগ্যতা: ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বা সমতুল বিষয়ে বি ই বা বি টেক, সঙ্গে সংশ্লিষ্ট কাজে ২ বছরের (এম টেক পাশ হলে ১ বছরের) অভিজ্ঞতা থাকতে হবে। উভয় ক্ষেত্রেই তফসিলি এবং দৈহিক প্রতিবন্ধীদের ৫৫ শতাংশ নম্বর পেয়ে থাকতে হবে।

🔵 বয়স: ১৫-১২-২০২০ তারিখে ৩৫ বছরের মধ্যে হতে হবে। তফসিলি, ও বি সি, দৈহিক প্রতিবন্ধী এবং প্রাক্তন সমরকর্মীরা নিয়মানুসারে বয়সের ছাড় পাবেন।

🔵 বেতন: প্রতি মাসে ৪২,৫০০ টাকা।

🔵নির্বাচন পদ্ধতি : প্রার্থী বাছাই করা হবে লিখিত পরীক্ষা, গ্রুপ ডিসকাশন এবং পার্সোন্যাল ইন্টারভিউয়ের মাধ্যমে।

🔵 কিভাবে আবেদন করবেন  : অনলাইন দরখাস্ত করতে হবে এই ওয়েবসাইটের মাধ্যমে: https://www.nbccindia.com/ দরখাস্তের সময় স্ক্যান করে আপলােড করতে হবে এই সব নথি প্রার্থীর রঙিন পাসপাের্ট মাপের ফটো (জে পি জি বা জেপেগ ফর্ম্যাটে, ১০০ কেবি সাইজের মধ্যে), সই ( জে পি জি বা জেপেগ ফর্ম্যাটে, ৫০ কেবি সাইজের মধ্যে), প্রযােজ্য ক্ষেত্রে কাস্ট এবং ও বি সি সার্টিফিকেট, দৈহিক প্রতিবন্ধকতার সার্টিফিকেট, আর্থিক ভাবে অনগ্রসর প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ সার্টিফিকেট। ফি বাবদ দিতে হবে ৫০০ টাকা। তফসিলি এবং দৈহিক প্রতিবন্ধীদের কোনও ফি লাগবে না। ফি দেওয়া যাবে অনলাইনে ডেবিট বা ক্রেডিট কার্ড বা নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে। ফি দিয়ে পাওয়া ই-রিসিপ্টের ২ কপি প্রিন্ট আউট নিয়ে নেবেন। এর মধ্যে একটি কপি পাঠাতে হবে।

        অনলাইনে দরখাস্ত যথাযথ ভাবে পূরণ করে সাবমিট করুন। পুরণ করা দরগঞ্জের ২ কপি প্রিস্ট আউট নিয়ে নেবেন। এর মধ্যে একটি কপি পাঠাতে হবে।

দরখাস্তের প্রিন্টওউট  সঙ্গে দেবেন :

👉 ফি দিয়ে পাওয়া রিসিপ্ট (প্রযােজ্য ক্ষেত্রে)

👉বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের সার্টিফিকেটের স্বপ্রত্যয়িত নকল 

👉শিক্ষাগত যােগ্যতা-সংগ্রান্ত যাবতীয় নথিপত্রের স্বপ্রত্যয়িত নকল

👉 আর্থিক ভ্যালে অনগ্রসরতার সার্টিফিকেটের স্বপ্রত্যয়িত নকল 

👉 কাস্ট এবং ও বি সি সার্টিফিকেটের স্বপ্রত্যয়িত নকল,

👉দৈহিক প্রতিবন্ধকতার সার্টিফিকেটের স্বপ্রত্যয়িত নকল

👉প্রাক্তন সমরকর্মীদের ক্ষেত্রে যথাযথ সার্টিফিকেটের স্বপ্নত্যয়িত নকল

👉 প্রার্থীর সচিত্র পরিচপণী হিসেবে আধার বা প্যান কার্ড বা ভােটার কার্ড বা পাসপাের্টের স্বপ্রত্যায়িত নকল
👉 কাজের অভিজ্ঞতার সার্টিফিকেটের স্বপ্রত্য়িত নকল

👉প্রার্থীর লুঙিন পাসপাের্ট মাপের এক কপি ফটো।

প্রয়োজনীয় নথিপত্র সহ দরখাস্তের প্রিন্ট আউট ১৫ ডিসেম্বরের মধ্যে পৌছতে হবে এই ঠিকানায়। General Manager (HRM), NBCC (I) Limited, NBCC Bhawan, 2nd Floor, Corporate Office, Near Lodhi Hotel, Lodhi Road, New Delhi-110003

🔴 আগ্রহী প্রার্থী আবেদন করার আগে নিয়োগকারী সংস্থা দেওয়া সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়ে তবেই আবেদন করুন ।.. নিচে লিংক দেওয়া হলো। ...

👉 অফিসিয়াল বিজ্ঞপ্তি Click here

👉অনলাইন অ্যাপ্লাই Click here

খুটিনাটি তথ্যের জন্য দেখুন NBCC(India) Limited এর ওয়েবসাইট। https://nbccindia.com/

No comments

Powered by Blogger.