কলকাতা পুরসভায় 22 জন ফিল্ড ওয়ার্কার নিয়গ

কলকাতা পুরসভায় 22 জন  ফিল্ড ওয়ার্কার নিয়গ

kolkata-municipal-corporation-recruitment



২২ জন ফিল্ড ওয়ার্কার নেবে কলকাতা পুরসভা। কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগে নিয়ােগ করা হবে। প্রার্থী বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন। পুরুষ-মহিলা উভয়ই আবেদনের যােগ্য। এই নিয়ােগের বিজ্ঞপ্তি নম্বর 20 of 2020.

শূন্যপদের বিন্যাস: তফসিলি জাতি ১১, তফসিলি জাতি-প্রাক্তন সমরকর্মী ২, তফসিলি উপজাতি ২, তফসিলি উপজাতি-প্রাক্তন সমরকর্মী ১, ও বি সি-এ ২, ও বি সি-বি ৩, ও বি সি-বি-প্রাক্তন সমরকর্মী ১। শিক্ষাগত যােগ্যতা: সরকার স্বীকৃত বিদ্যালয় থেকে ক্লাস এইট পাশ।

বয়স: ১-১-২০২০ তারিখে তফসিলিদের ক্ষেত্রে ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে এবং ও বি সি প্রার্থীদের ক্ষেত্রে ১৮ থেকে ৪৩ বছরের মধ্যে হতে হবে।

কিভাবে প্রার্থী বাছাই করা হবে : প্রার্থী বাছাই করা হবে পার্সোন্যালিটি টেস্ট বা ইন্টারভিউয়ের মাধ্যমে।

কিভাবে আবেদন করবেন : অনলাইন দরখাস্ত করতে হবে এই ওয়েবসাইটের মাধ্যমে: www.mscwb.org অনলাইন দরখাস্তের শেষ তারিখ ২৩ ডিসেম্বর।

চালানের মাধ্যমে ফি বাবদ দিতে হবে ২২০ টাকা (তফসিলি ও দৈহিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৭০ টাকা)। ফি জমা দিতে হবে ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়া (বর্তমানে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক)-র যে-কোনও শাখায় এই অ্যাকাউন্ট নম্বরে: 0088010367936 মনে রাখবেন, ২১ ডিসেম্বরের মধ্যে চালান ডাউনলােড করতে হবে উপরােক্ত ওয়েবসাইটের মাধ্যমে। ফি জমা দেওয়ার শেষ তারিখ ২২ ডিসেম্বর। এ ছাড়া অনলাইন পদ্ধতিতেও ফি জমা দেওয়া যাবে। খুঁটিনাটি তথ্য জানতে দেখুন উপরােক্ত ওয়েবসাইট।


No comments

Powered by Blogger.